আন‌বে হৃদয় টা‌নি
- মেহের আফ‌রোজ শাওন - শ‌খের ক‌বি ১০-০৫-২০২৪

মোর ক‌বিতাই পা‌খি আ‌ছে, ন‌দী আ‌ছে
আ‌ছে সবুজ বন
উচু, নিচু মানুষ আ‌ছে, কৃষক আ‌ছে
আ‌ছে সর্ব জন।

এই ক‌বিতাই ক‌বি আ‌ছে, ছন্দ আ‌ছে
আ‌ছে আরও সুর
আরও আ‌ছে হৃদয় কাড়া, স্বপ্নবুনা
মায়া‌বি জাদুর।

এই ক‌বিতাই তৃ‌প্তি আ‌ছে, শা‌ন্তি আ‌ছে
আ‌ছে সু‌খের বাণী
এই ক‌বিতা পড়‌তে তোমায়
আন‌বে হৃদয় টা‌নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।